পুলিশ মহাপরিদর্শক মহোদয়ের বানী

ডঃ মোহাম্মদ জাভেদ পাটোয়ারী, বিপিএম(বার)

মহাপরিদর্শক,

বাংলাদেশ পুলিশ।

 

ঢাকা রেঞ্জ পুলিশের নতুন অফিসিয়াল ওয়েবসাইট চালু হওয়ার কথা জানতে পেরে আমি অত্যন্ত আনন্দিত। বাংলাদেশ পুলিশ সদস্যদের পক্ষ থেকে আমি আপনাদের সকলকে ঢাকা রেঞ্জের ওয়েবসাইটে স্বাগত জানাই।

 

এই ডিজিটাল যুগে ছোট-বড় সব প্রতিষ্ঠানেরই নিজস্ব ওয়েবসাইট প্রয়োজন। একটি ওয়েবসাইট প্রতিষ্ঠানের সব তথ্য প্রদর্শন এবং তার সাথে মানুষের যোগাযোগের একটি উত্তম মাধ্যম। তথ্যপ্রযুক্তি পুলিশের কর্মপদ্ধতিতে গুরুত্বপূর্ন পরিবর্তন এনেছে। চিত্তাকর্ষক ওয়েবসাইট ডিজাইনের মাধ্যমে ঢাকা রেঞ্জ পুলিশ একটি প্রশংসনীয় কাজ করেছে। আমি আশা করি, এই সুন্দর এবং পেশাদার ডিজাইনের ওয়েবসাইট ঢাকা রেঞ্জের প্রশংসনীয় কাজগুলোকে প্রকাশ করবে।

 

বাংলাদেশ পুলিশ তাদের প্রতিযোগিতামূলক কর্মক্ষমতা বৃদ্ধিতে জনগনের সেবা প্রদানে সবসময় নতুনত্ব এবং পরিবর্তনে বিশ্বাসী। জনগনের চাহিদা এবং সন্তুষ্টিকে মাথায় রেখে তাদের সেবার ধরন পরিবর্তন এবং উন্নয়নে বাংলাদেশ পুলিশ সদা সচেষ্ট। দেশের আইন-শৃঙ্খলার উন্নয়নে, অপরাধ দমনে এবং জন নিরাপত্তায় ঢাকা রেঞ্জ পুলিশ সর্বদা তাদের সর্বোচ্চ প্রচেষ্টা দিয়ে এসেছে। কমিউনিটি পুলিশিং,  দক্ষতা এবং পেশাদারিত্বে ঢাকা রেঞ্জ শ্রেষ্ঠ্যত্বের এক নতুন মানদন্ড তৈরি করেছে। 

 

আমি বিশ্বাস করি, ঢাকা রেঞ্জ দেশ সেবায় এক নতুন উচ্চতায় আরোহণ করবে এবং এই ওয়েবসাইট সেই লক্ষ্য পূরণে একটি গুরুত্বপূর্ন ধাপ হয়ে থাকবে। আমি আপনাদের সকলকে এই ওয়েবসাইট ভিজিট করে ঢাকা রেঞ্জ পুলিশের বিশাল কর্ম পরিধির সাথে পরিচিত হতে আহ্বান জানাচ্ছি। আমি এই ওয়েবসাইটের সর্বোচ্চ সফলতা কামনা করি।