ডিআইজি মহোদয়ের বার্তা

ঢাকা রেঞ্জ পুলিশ ওয়েবপেজ চালু হওয়ার উপলক্ষ্যে আমি ঢাকা বিভাগের জনগণের কাছে আমার হৃদয়গ্রাহী অভিনন্দন জানাতে চাই। বাংলাদেশের পুলিশ বাহিনীর অধীনে এই এলাকার জনগণের সেবা করার জন্য আমার জন্য মহান সুযোগ ও সম্মানের ব্যাপার।

ঢাকা রেঞ্জ হল বাংলাদেশের সবচেয়ে বড় এবং বৃহত্তম পুলিশ ব্যবস্থা যা আইন-শৃঙ্খলা বজায় রাখার জন্য এবং এই বিভাগের জনগণের সেবা করার জন্য তৈরি করা হয়েছিল। ঐ ধারাবাহিকতায়, আমরা জনগণের জীবন ও সম্পত্তির নিরাপত্তা নিশ্চিত করার জন্য দৃঢ়ভাবে প্রতিশ্রুতিবদ্ধ এবং অত্যন্ত পেশাদার এবং প্রতিক্রিয়াশীল পুলিশি সহযোগিতায় ঢাকা বিভাগকে একটি নিরাপদ স্থান হিসেবে গড়ে তুলি। ঢাকা রেঞ্জ পুলিশ সর্বদাই জনগণের প্রত্যাশা ও আকাঙ্ক্ষার মোকাবেলা করতে কার্যকর, নিরপেক্ষ, স্বচ্ছ ও জবাবদিহিতা পুলিশ প্রশাসনের নিশ্চয়তা দেয়। আইনশৃঙ্খলা রক্ষার জন্য আমরা অপরাধ প্রতিরোধ ও নির্ণয়ের জন্য নিবেদিত, অপরাধ প্রক্রিয়ায় আইনের আওতায় আনার, সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও সামাজিক-সামাজিক ক্রিয়াকলাপের বিরুদ্ধে দৃঢ় অবস্থান গ্রহণ করি।

আমরা দৃঢ়ভাবে বিশ্বাস করি যে, জনগণের সক্রিয় সহযোগিতায় আমরা জনগণের দোরগোড়ায় আমাদের সেবা প্রদান করতে পারি। এই দৃষ্টিতে, আমরা আমাদের সম্প্রদায় এবং জনগণ ভিত্তিক পুলিশি মাধ্যমে তাদের সাথে দৃঢ় সম্পর্ক গড়ে তুলতে আরো মনোযোগ নিবদ্ধ করেছি। আমরা ক্রমাগত মানুষের বিশ্বাস এবং আস্থা জিততে সর্বাধিক আন্তরিকতা সঙ্গে কাজ করছি।

আমি আন্তরিকভাবে আশা করি যে এই নতুন অফিসিয়াল ওয়েবপেজটি জনগণের জন্য ভাল পুলিশি সেবা প্রদানের জন্য একটি নতুন দিগন্ত উন্মোচন করবে।